রবিবার সকালে তার বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করলেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। খুব কম বয়সের বলিউডে বড় জায়গা দখল করেছিলেন সুশান্ত।অভিষেক কাপুরের কাই পো ছে ফিল্ম দিয়ে তার অভিনয় ক্যারিয়ার শুরু। এমএস ধোনি ছবির অভিনেতার মৃত্যুতে স্তব্ধ গোটা বলিউড। অক্ষয় কুমার থেকে শুরু করে প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী সকলেই টুইটের মাধ্যমে শোকপ্রস্তাব জানিয়েছেন। অক্ষয় কুমার দুইটা বলেন আমি বাকরুদ্ধ। নেহা ধূপিয়া টুইট করে জানান যে তিনি এখনো বিশ্বাস করতে পারছেন না কেন এমন ঘটনাটি ঘটলো।
Sushant Singh Rajput death,why Sushant Singh Rajput death

সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন। বিগত ছয়মাস ধরে ক্লিনিক্যাল ডিপ্রেশন চলছিল, তিনমাস গৃহবন্দী। মাত্র ৩৪ বছর বয়স ছিল। সাফল্য, অর্থ, শিক্ষা সব ছিল৷ ফিটনেস ফ্রিক, আড্ডাবাজ, পজিটিভ, দিল্লির ইঞ্জিনিয়ার থেকে মুম্বাইয়ের তারকা। লাখ লাখ মেয়ের নয়নের মনি।কেউ কি পারে এভাবে জীবন শেষ করে দিতে?এই হাসিখুশি ছেলেটার কোন ডিপ্রেশন থাকতে পারে? সিরিয়ালের এতো জনপ্রিয়তা,  'কাই পো চে'র মতো ছবি, ব্যোমকেশ বক্সী, মহেন্দ্র সিং ধোনির মতো চরিত্র, শেষ ছবি ব্লকব্লাস্টার 'ছিছোড়ে'। গোটা ছবিটা আত্মহত্যার বিরুদ্ধে, জীবনকে উদযাপন করা নিয়ে। এই ছেলে আত্মহত্যা করতে পারে? 
পারে। তিনি বান্ধবী ঘঠিত কারণেই আত্মহত্যা করেছেন বলে অনেকে অভিমত জানান।
 আর তাই কথা বলুন। কথা বলুন একে অপরের সাথে। কারোর মনখারাপ শুনে ওকে একা ছেড়ে দেবেন না। ওকে মেসেজ করুন, খুব শক্ত করে জড়িয়ে ধরুন। মানসিক স্বাস্থ্য ও প্রয়োজনীয়। কার মনে কী চলছে কেউ বলতে পারেনা। কিন্তু আমরা চেষ্টা করতে পারি৷
Sushant Singh Rajput, Sushant Singh Rajput death
এবার পড়ুনসুপারস্টার হওয়া সত্ত্বেও জেলের ঘানি টানতে হয়েছিল যে অভিনেতা, অভিনেত্রী দের..
২০২০ নৃশংস একটা বছর। খারাপ খবর, মর্মান্তিক খবর কেন সাধারণ,  নিয়মিত জিনিস হয়ে গেছে। অন্ধকার সময়। আরো অন্ধকার হয়ে পরছে চারপাশ। ডিপ্রেশন,  মানসিক স্বাস্থ্য নিয়ে রোম্যান্টিকতা না, লড়াই করে বের করে আনতে হবে। 
আপনার গলা ছেড়ে গান গাইতে ইচ্ছে করলে গান, টিকটকে ভিডিও বানাতে ইচ্ছে করলে বানান, যা ভালো লাগছে করুন। কোরোনার সাথে সাথে ডিপ্রেশনের বিরুদ্ধে ও আমাদের লড়তে হবে। 
চলুন আমরা সবাই মিলে ঝলমলে রোদ আষ্টেপৃষ্টে রেখে দেবোই। অন্ধকারকে গ্রাস করতে দেবো না, দেবো না, দেবো না। প্লিজ আরো বেঁধে বেঁধে থাকি। প্লিজ একে অপরের সাথে মাঝরাতে কথা বলি খুব অসহায় লাগলে। কাউকে অবহেলা করবেন না।

এবার পড়ুন-করোনা থেকে বাঁচতে এই মুহূর্তে ত্যাগ করুন ধুমপান, নাহলে বিপদ নিশ্চিত...