বাংলায় এই প্রথম ফুল ন্যুডিটি ওয়েব সিরিজ-


বাংলা ওয়েব সিরিজে এতদিন যা দেখানো হতো তা ছিল নিছকই প্রতীকী সেক্স সিনেমা ও লিপ লক। এতেই সিরিজ সুপারহিট দশকের সংখ্যাও নেহাতই কম নয়। কিন্তু এবার বোধহয় বাংলা সিরিজে পরিবর্তন আসতে চলেছে। ব্যাক ফ্রন্টাল ছেড়ে সোজা ফুল ন্যুডিটি র পথে পা বাড়ালো। সৌজন্যে রহস্য-রোমাঞ্চ মাখা ওয়েব সিরিজ ( সিন)।
Bengali new web series,Bangla web series,web series list,
ওয়েব সিরিজ (সিন) এর পোস্টার
এবার পড়ুনলকডাউন না মেনে গ্রেপ্তার অভিনেত্রী পুনম পান্ডে।

 আড্ডা টাইমসের এই নতুন সিরিজটি শুক্রবার মুক্তি পেতেই আলোড়ন তুলে দিয়েছিল সিনেমাহলে। ছবির জন্য এমন যৌন দৃশ্যের কথা ভাবা হয়েছে, নাকি যৌনতার জন্য ছবি তৈরি। টিআরপি বাড়ানোর কি একমাত্র লক্ষ্য নাকি আর্ট ফর আটস সেক? হতবাক হয়েছেন অনেকেই। সিরিজের অন্যতম কেন্দ্রীয় চরিত্র শ্বেতা মিএ,কখনোই চাননি 6 টি পর্বের এই ওয়েব সিরিজে মাত্র কয়েকটি সংগমের বা চুমুর দৃশ্য দেখে লোকে তাকে চিনুক বা মনে রাখুক। বহরমপুর এর মেয়ে শ্বেতা মিত্র। স্কটিশ এ বোটানি অনার্স নিয়ে পড়াশোনা করেছেন। অভিনয় তার বরাবরই পছন্দের তাই সিরিয়াল ও করেছে।
Bengali web series, Bangla web series,New web series,
সিনের একটি দৃশ্য


 এই ওয়েব সিরিজের অফারটি পেতে দেখা করেছিলেন কাস্টিং টিমের সঙ্গে, তারা প্রথম দিনেই জানিয়েছিলেন কিছু ন্যুড দৃশ্য আছে এই সিরিজে।শোনামাত্র বুকের ভেতরটা হাল্কা কেঁপে উঠেছিল সে তার, কিন্তু নিজেকে সামলে লোকলজ্জার ভয় না পেয়ে শান্ত হয়ে টিমকে জিজ্ঞাসা করেছিলেন-এই ফিল্মে এটার প্রয়োজন কি? স্ক্রিপ্টটা শুনেছিলেন রোমাঞ্চ সাসপেন্স ভরা কাহিনী শুনে তিনি না করতে পারেননি, তিনি মত দিয়েছিলেন।কিন্তু বাড়ির লোকেদের তো জানাতে হবে, বাড়ির লোক মানে মা ও বোন, বাবা দু বছর আগে মারা গিয়েছেন।তাই মাকে ফোন করে বলেন-মা একটা নতুন প্রজেক্ট নিয়েছি। উত্তর এমা বলেন-খুব ভালো, তা আমায় বলছিস যে কিছু হয়েছে? শ্বেতা বলেন-না মানে প্রজেক্টটা খুব ভালো কিন্তু কিছু ইন্টিমেট সিন রয়েছে।
Bangla New web series,Bangla web series,

 এবার পড়ুনবিদেশে অসহায়দের মুখে দুমুঠো খাবার তুলে দিলেন শাহরুখ খান-

 মা আর কথা না বাড়িয়ে মেয়ের উপর সম্পূর্ণ ভরসা রেখেছিলেন তাই সেটাও সাহস পেয়েছিলেন এই সাহসী দৃশ্যের জন্য। কিন্তু কয়েকটা অন্তরঙ্গ দৃশ্যের জন্য তার দক্ষতা পরিশ্রমকে ও মানুষের বিচারের কাঠগড়ায় তুলে ধরাটা কি ঠিক?- শ্বেতা প্রশ্ন করেন। তিনি বলেন- এটা একটা ডার্ক থ্রিলার, যেখানে পুরো গল্পটা তেই দুজন যুবক-যুবতি অদ্ভুত ফ্যান্টাসির ওপর ভর করে আবর্তিত সেখানে সেক্স সিন থাকবে এটা খুবই স্বাভাবিক। গান্ডু, কসমিক সেক্স ছবিতে নগ্নদৃশ্যে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছিলেন ঋ। সেরা অভিনেত্রীর তকমা জুটেছিল তার কপালে। তবু তাকেও এখনো (মিসজাজড) হতে হয় প্রায় সময়।