বিদেশেও খাবার পাঠালেন শাহরুখ খান


মানবিক রূপে আবারো শাহরুখ খান। নিজের দেশে করোনা মোকাবিলায় প্রচুর অর্থ সাহায্য করেছিলেন কিং খান কিন্তু তার পরিমাণ কতটা সেটা অনেকেই জানেনা। কারণ শাহরুখ নিজেই তা গোপন করেছেন। তাই এবার তিনি সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বিদেশে, করোণা মোকাবিলায় অংশ নিতে।

বিদেশেও খাবার পাঠালেন শাহরুখ খান-করোনা মোকাবিলায়। Shahrukh Khan corona donation,korona update,
বলিউড কিং শাহরুখ খান

 অনেকেই হয়তো জানেন যে আইপিএল এ কলকাতা নাইট রাইডার্স এর পাশাপাশি ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের ও একটি দলের মালিক শাহরুখ খান। দলটির নাম ত্রিনবাগো নাইট রাইডার্স। ত্রিনিদাদ ও টোবাগো তে লকডাউনের কারণে সমস্যায় পড়া দুস্থদের পাশে দাঁড়ানোর সংকল্প নিয়ে শাহরুখের ত্রিনবাগো নাইট রাইডার্স। প্রায় ১০০০ দুঃস্থ মানুষের কাছে TKR দলের তরফ থেকে পৌঁছে দেয়া হলো খাবারের প্যাকেট।

বিদেশেও খাবার পাঠালেন শাহরুখ খান-করোনা মোকাবিলায়। Shahrukh Khan corona donation, coronaviras update


 এই কাজে ওই দেশের কিরণ পোলার্ড, ডোয়েন ব্রাভো, লেনডেন সামনেস এবং সুনীল নারিন এর মত ক্রিকেট তারকা আগেই এগিয়ে এসেছেন। হাডকো সংস্থার সঙ্গে যৌথ উদ্যোগে এই সব খাবারের প্যাকেট বিলি করবেন স্থানীয় তারকা ক্রিকেটাররা। টুইটের মাধ্যমে শাহরুখ খান এই খবর তুলে ধরেন। তিনি লেখেন- ত্রিনিদাদ এবং টোবাগোর যে সমস্যায় পড়া দুস্থদের পাশে 1000 খাবারের প্যাকেট বিলি করবে ত্রিনবাগো নাইট রাইডার্স, তোমাদের জন্য আমি খুবই গর্বিত। 

বিদেশেও খাবার পাঠালেন শাহরুখ খান-করোনা মোকাবিলায়। Shahrukh Khan corona donation.



TKR টিমের ডাইরেক্টর ভেঙ্কি মাইসোর এক বিকৃতিতে জানান- করোনা মহামারীর জন্য গোটা বিশ্বে যে সংকট উপস্থিত হয়েছে এই কঠিন সময়ে মানুষের পাশে দাঁড়াতে পেরে আমরা গর্বিত। ভারতেও একাধিক সংস্থার মাধ্যমে দেশের তিনটি রাজ্য মহারাষ্ট্র দিল্লিও কলকাতায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন শাহরুখ খান। কলকাতা ও দিল্লিতে 50000 পিপিই কিট পাঠিয়েছেন। মুম্বাইয়ে প্রচুর মানুষ উপকৃত হয়েছেন শাহরুখের এই ত্রাণ বিতরণ এর ফলে।  তাইতো এবার বিদেশেও সাহায্যের হাত বাড়িয়ে দিলেন।