শক্তি বাড়িয়েছে নিম্নচাপ,ধেয়ে আসছে ঘূর্ণিঝড়-


দিল্লির মৌসম ভবন এর খবর অনুযায়ী বঙ্গোপসাগরের উপর আবর্তিত নিম্নচাপটি শক্তি বাড়িয়েছে এবং সেটি শনিবার ও রবিবার ঘূর্ণিঝড়ের চেহারা নিয়ে আজকে পড়তে পারে। রবিবার পর্যন্ত সে উত্তর-পশ্চিম বঙ্গোপসাগরে দিকে এগিয়ে যাবে, সোমবার থেকে সেই ঘূর্ণিঝড় বাঁক নিয়ে উত্তর-পূর্ব বঙ্গোপসাগর এর দিকে যেতে পারে।
Weather update, weather update in Kolkata,

এবার পড়ুনবাংলায় এই প্রথম -ফুল ন্যুডিটি- ওয়েব সিরিজ, নায়িকা শরীরে কাপুনি....

 সপ্তাহের শুরুতে পশ্চিমবঙ্গ মৎস্যজীবীদের সাগরে যেতে নিষেধ করা হয়েছে, তবে ঘূর্ণিঝড়ের প্রভাব বাংলায় কতটা পড়বে তা নিয়ে এখনও নিশ্চিত নয় আবহাওয়াবিদরা। বৈশাখ মাসের শেষ সপ্তাহে গরমে নাজেহাল মানুষ। কিছু জেলায় বৃষ্টিপাত হলেও দিনের বেলায় গরম ভালোই আছে কিন্তু আবহাওয়াবিদদের মতে এবার গ্রীষ্মের তেজ তেমন নেই।
Weather update in lockdown, Kolkata weather, weather in Howrah,


 যে রকম গরম থাকে এখনো তার দেখা মেলেনি আগামী কয়েকদিনে ও তেমন কোনো আশঙ্কার কথা শোনা যায়নি। তবে এক আবহাওয়াবিদ জানান ঝড়, বৃষ্টির অনুকূল পরিস্থিতি রয়েছে। আগামী কয়েকদিনে বিকেলের দিকে ওই জেলাগুলিতেই বৃষ্টিপাত হবে। বৃহস্পতিবার 5 জনের মৃত্যু হয়েছে বজ্রপাতে। বীরভূমে বিকেলের দিকে কয়েকজন যুবক বসেছিলেন। হঠাৎ বৃষ্টি শুরু হতেই তাঁরা বটবৃক্ষের নীচে আশ্রয় নেন।
Weather in Kolkata, weather in west Bengal, weather in Howrah,

এবার পড়ুনপুরনো জীবন আর ফিরে পাবেনা সমগ্ৰ মানবজাতি।

 স্থানীয় বাসিন্দাদের কথায়- সেই বটবৃক্ষের পাশে একটি তাল গাছে বাজ পড়ে, 5 জন সেই সময় গুরুতর আহত হন। রামপুরহাট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে চারজনের মৃত্যু হয়। আবার অন্যদিকে বেশ কিছু জায়গায় শিলাবৃষ্টি হয়েছে বলে জানা যায়।