লকডাউন না মেনে গ্রেপ্তার অভিনেত্রী পুনম পান্ডে-


করোনাভাইরাস এর প্রভাব রুখতে দেশজুড়ে চলছে লকডাউন। আইন অমান্য করলে হতে পারে কড়া শাস্তি। করোনার প্রভাব পড়েছে বিনোদুনিয়াতে ও। বর্তমানে টলিউড, বলিউড এর সকল শুটিং বন্ধ করা হয়েছে। আর সেই কারণেই ব্যস্ত জীবন ছেড়ে তারা হাতে পেয়েছে প্রচুর সময়।আর তাই আইনকে বুড়ো আঙুল দেখিয়ে গাড়ি নিয়ে রাস্তায় বেরিয়ে পড়লেন অভিনেত্রী পুনম পাণ্ডে।
Punam Pandey in lockdown,corona viras in India,
অভিনেত্রী পুনম পান্ডে

এবার পড়ুনশীঘ্রই মা হতে চলেছেন শুভশ্রী, লকডাউনের মাঝেই সুখবর দিলেন তিনি

 কিন্তু ধরা পড়ে গেলেন পুলিশের হাতে। লকডাউন ভঙ্গের অভিযোগে অভিনেত্রী-মডেল কে গ্রেফতার করল মুম্বাই পুলিশ।সূত্র অনুসারে লকডাউন ভেঙে এদিন নিজের লাক্সারি গাড়ি নিয়ে মেরিন ড্রাইভ এ যান অভিনেত্রী, সঙ্গে ছিলেন আরও এক যুবক। কোন কারন ছাড়াই ঘোরাফেরা করতে দেখা গিয়েছিল তাদের। এরপর পুলিশ তাদের গাড়ি আটকায় কেন লকডাউন এর মাঝে বিনা কারণে গাড়ি নিয়ে বেরিয়ে ছিলেন তিনি- সেই প্রশ্ন করে পুলিশ।
Punam Pandey, Punam Pandey in lockdown,


 কিন্তু পুনম পাণ্ডে ও তার সঙ্গী কোন যথাযথ কারণ দেখাতে না পারায় পুলিশ তাদের গ্রেপ্তার করে। পুলিশ সূত্রের খবর অনুযায়ী এই দুজনেই বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির 269 এবং 188 ধারায় মামলা রুজু করা হয়। গত ফেব্রুয়ারি মাসে রাজ কুন্দ্রা ও তার সহযোগীদের সঙ্গে পুনম পান্ডে লড়াই এর খবর সংবাদ শিরোনামে এসেছিল। তার বিরুদ্ধে মামলাও দায়ের করেছিলেন অভিনেত্রী পুনম পান্ডে।
Punam Pandey in lockdown, Punam Pandey in Mumbai,


এবার পড়ুনপ্লেগ মহামারী রুখতে রাস্তায় নামেন রবীন্দ্রনাথ (কেন, কি হয়েছিল সে সময়?)

 মুম্বাইয়ে পরিস্থিতি অত্যন্ত ভয়াবহ আকার ধারণ করেছে, তারপরও কেন পুনাম পান্ডে দায়িত্বজ্ঞানহীন নাগরিকের মতো রাস্তায় বেরিয়ে ছিলেন তা নিয়ে প্রশ্ন উঠেছে বিভিন্ন মহলে। ইতিমধ্যেই 22200 ছাড়িয়েছে, রবিবার নতুন করে আক্রান্ত হয়েছেন 1278 জন, এর মধ্যে মৃত্যু হয়েছে প্রায় 800 জনের।