শীঘ্রই মা হতে চলেছেন শুভশ্রী গাঙ্গুলী


আবারো সুখবর টলিউড ইন্ডাস্ট্রিতে। কিছুদিন আগে ই অভিনেত্রী কোয়েল মল্লিক একটি পুত্র সন্তানের জন্ম দেন, সেই রেশ কাটার আগেই আবার সুখবর দিলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। টুইটারের মাধ্যমে তিনি একথা জানালেন। তিনি লিখেছেন-(দ্বিতীয় বিবাহ বার্ষিকী উপলক্ষে এক জোড়া হাত আসছে ধরার জন্য আসছে আরো একটা হৃদয় ভালোবাসার জন্য আমি অন্তঃসত্ত্বা)।
 Subhashree Ganguly, Subhashree Ganguly photo,
ইনস্টাগ্রামে পোস্ট করা সেই ছবি

 সঙ্গে ছবির মধ্যে রাজ ও শুভশ্রীর পরনের টি-শার্ট এ ও সন্তানের আগমনের বার্তা সুস্পষ্ট।( আনন্দ লোক নায়িকার খোঁজে) এই রিয়েলিটি শো এ বিজয়ী হয়েছিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তারপর মডেলিং শুরু।( মাতে তা লব হেলারে ) নামক ওড়িয়া ছবি দিয়ে প্রথম আত্মপ্রকাশ করেন 2008 সালে। তারপর বাংলা ছবি পিতৃভূমিতে অভিনেতা জিৎ এর বোনের চরিত্রে অভিনয় করতে দেখা যায়।
Subhashree Ganguly, Subhashree Ganguly photo,


 তার ছবির মধ্যে সবচেয়ে জনপ্রিয় হল- চ্যালেঞ্জ, খোকাবাবু, খোকা 420, পরাণ যায় জ্বলিয়া রে, ধুমকেতু, নবাব, চালবাজ ও বস টু। 2016 সালে অভিমান ছবির শুটিং এর মধ্যে দিয়ে রাজ-শুভশ্রীর ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়। 2018 সালে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। 2019 সালে ঋত্বিক চক্রবর্তীর বিপরীতে ( পরিণীতা) ছবিতে তার অভিনয় দর্শকের মন জয় করে নেয়। এ বছর তার ছবি ( ধর্মযুদ্ধ ) মুক্তি পাওয়ার কথা। রাজ ও শুভশ্রীর এই খবরে অনেকেই ইতিমধ্যে মেসেজ করে শুভেচ্ছা জানিয়েছেন।
Subhashree Ganguly, Subhashree Ganguly photo,

 লকডাউনের মাঝে তার ভক্তরা এই খবর পেয়ে খুবই আপ্লুত। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে রাজ এর নতুন মিউজিক ভিডিও ( এই বাংলা আমার হাসবে আবার ) সেখানে দেখা গিয়েছিল অভিনেত্রী শুভশ্রী কেও। অভিনেত্রী কোয়েল মল্লিকের সন্তান হবার পর আনন্দে আত্মহারা হয়ে পড়েছিল টলিপাড়া। আর সন্তানের ছবি পোস্ট করতেই- অভিনেত্রী ঋতুপর্ণা, সেনগুপ্ত অভিনেতা আবির চট্টোপাধ্যায়, রাইমা সেন, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, থেকে ঐন্দ্রিলা, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, অমৃতা চট্টোপাধ্যায় আরো অনেকে শুভেচ্ছা ও আদরে ভরিয়ে দেয়।