করোনা মোকাবিলার সময়, সন্তান জন্ম দিয়ে নজির গড়লেন কোয়েল মল্লিক -



প্রথমবার মা হলেন। মঙ্গলবার ভোরে একটি পুত্র সন্তানের জন্ম দেন তিনি। কলকাতা পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন কোয়েল মল্লিক। ফেব্রুয়ারি মাসে নিজের বিবাহ বার্ষিকীতে ইনস্টাগ্রামে প্রথম খবরটি প্রকাশ করেন তিনি, তার কিছুদিন পর কোন ভাইরাসের প্রকোপে বিশ্বব্যাপী লকডাউনের আদেশ জারি করা হয়, ফলে অভিনেত্রীর ও তার সাস্থ্য নিয়ে চিন্তিত ছিলেন পরিবারের সদস্যরা।

Koyel mullick,koel Mallick,koyel mullick baby
সন্তান প্রসবের পর কোয়েল মল্লিক

তবে চিকিৎসকরা জানান দুজনই এখন সুস্থ আছেন। বাংলার জনপ্রিয় অভিনেতা রঞ্জিত মল্লিকের হাত ধরেই তার কন্যা কোয়েল মল্লিকের অভিনয় জগতে প্রবেশ। প্রথমদিকে একের পর এক হিট সুপারহিট ছায়াছবি উপহার দিয়েছেন তার সকল ভক্তকে। জিৎ, দেব, যিশু, সোহম, প্রসেনজিৎ ও আরো অনেকের সাথে বহু ছবি করেছেন।

এবার পড়ুনকরোনা ভাইরাস পশু/পাখি,না মানুষের সৃষ্টি


Koyel mullick baby,koyel Mallick baby,koel Mallick,
কোয়েল মল্লিকের আকর্ষনীয় লুক

2013 সালে প্রযোজক নিসপাল সিং রানে এবং কোয়েল মল্লিক বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিয়ের পর থেকে নিজেকে অনেকটাই আড়াল করে রেখেছিলেন অভিনয় জগৎ থেকে। বহু ছবি অফার ফিরিয়ে দিয়েছিলেন, তবে সুচিত্রা ভট্টাচার্যের গোয়েন্দা চরিত্র "মিতিনমাসি" ভূমিকায় দর্শকের মন জয় করেছিলেন।  বাস্তব জীবনে এবার নতুন এক ভূমিকায় তাকে অংশ নিতে হবে রুপোলি পর্দার নায়িকা কে। এই বিশ্ব মহামারী চলাকালীন তিনি জন্ম দিলেন পুত্রসন্তানের। ছবি পোস্ট করেন নিসপাল সিং রানে, তার কাজ ছবি প্রযোজনা করা এখন এই লকডাউনের দিনে প্রায় গোটা বিশ্ব জুড়েই বন্ধ রয়েছে প্রায় সকল প্রেক্ষাগৃহে।

Koyel mullick baby,koel Mallick baby,koyel Mallick,koyel mullick,
অভিনেত্রী কোয়েল মল্লিক

ভারতেও তার ব্যাতিক্রম কিছু নয়। সেলিব্রিটিদের নানা ব্যস্ততার কারণে তাদের সন্তানের সঙ্গে তার খুব একটা বেশি সময় কাটাতে পারেন না, কিন্তু এই সময় পিতা নিসপাল সিং ও তার স্ত্রী ও সন্তানের দেখভাল নিজেই হয়তো সুস্থ হবে করতে পারবেন, তবে এদিকে বলা যেতেই পারে এই দুর্যোগের সময় সন্তান জন্ম দিয়ে এক দৃষ্টান্তমূলক সাদৃশ্য গঠণ করে ফেললেন এই দম্পতি। কারণ আজ থেকে 100 বছর পরেও সারা বিশ্বের মানুষ এই মহামারীর কথা কখনো ভুলবে না। অভিনেত্রী কোয়েল ও তার সদ্যজাত সন্তানের প্রতি সুস্থতা কামনা। করি।