চলে গেলেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেননি, ওকে পরিকল্পনা করে খুন করা হয়েছে। অভিনেতার মৃত্যুর ঘটনায় এবার গর্জে উঠলেন কঙ্গনা রানাওয়াত। সুশান্তের মৃত্যুতে নিজের ক্ষোভ উগড়ে দিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করেন 'বলিউডের কুইন'।
Sushant Singh Rajput death, Sushant Singh Rajput death Kangna Ranaut

কঙ্গনা বলেন, ''সুশান্তের মৃত্যু আমার মনকে নাড়িয়ে দিয়েছে। এখানে কিছু ব্যক্তি যুক্তি দেখানোর চেষ্টা করছেন, সুশান্ত মানসিকভাবে দুর্বল ছিল, ও অবসাদে ভুগছিল। যে ছেলে স্ট্যানফোর্ডের স্কলারশিপ পায়, ইঞ্জিনিয়ারিং এন্ট্রান্স পরীক্ষায় র‌্যাঙ্ক করে, সেই ছেলে কি সত্যিই এত দুর্বল হতে পারে?''কঙ্গনা আরও বলেন, ''সুশান্তের সোশ্যাল মিডিয়া পোস্ট যদি দেখেন, তাহলে বুঝবেন উনি সকলকে বারবার অনুরোধ করছিলেন, আমার ছবি দেখুন, ইন্ডিস্ট্রিতে আমার গডফাদার কেউ নেই। সঙ্গে বলেন ছবি না চললে আমায় ইন্ডাস্ট্রি থেকে বের করে দেওয়া হবে। নিজের সাক্ষাৎকারেও বারবার একথা বলেছেন সুশান্ত। তাহলে কী বলবেন, এই ঘটনার পিছনে কিছু সত্যিই কিছু নেই? যে কাই পো চে-র মতো ছবি করে, ছিছোড়ের মতো ছবি করে, তাঁকে কেন কোনও অ্যাওয়ার্ড দেওয়া হয় না?''কঙ্গনার সাথে একমত ও হয়েছেন অনেকেই।
Sushant Singh Rajput death cases,


এদিন বলিউড ইন্ডাস্ট্রির একাংশকে লক্ষ্য করে কঙ্গনা বলেন, তাঁর প্রতিও অবিচার হয়েছে। তিনি বলেন, ''ঠিক আছে আপনাদের কোনও ছবি দিতে হবে না, তবে আমরা যে ছবি করছি, তাঁর সম্মান কেন পাবো না? আমার ছবিইকে বহুবার ফ্লপ বলে ঘোষণা করা হয়েছ? কেন আমার বিরুদ্ধে ৬টা মামলা করা হল? আমায় জেলে পাঠানোর পরিকল্পনা কেন করা হল? তিনি ক্ষোভ উগরে দিয়ে এত বলেন- কিছু জায়গায় লেখা হচ্ছে, সুশান্ত মাদকাসক্ত ছিলেন। অথচ সঞ্জয় দত্ত নেশাগ্রস্ত হলে সেটা তো আপনাদের বেশ ভালো লাগে!  আমাকে কিছু লোকজন ম্যাসেজ পাঠান, সত্যিই তো তোমার খুব খারাপ সময় যাচ্ছে, ভুল পদক্ষেপ নিও না। কেন এসব বলেন? আমার মাথায় কেন আত্মহত্যার চিন্তা ঢোকানোর চেষ্টা চলছে?''
Sushant Singh Rajput gf, Sushant Singh Rajput death reason

কঙ্গনার কথায়, ''এটা আত্মহত্যা নয়, পরিকল্পনা করে খুন করা হয়েছে। সুশান্তের এটাই ভুল ছিল যে, ও তাঁদের কথায় প্রভাবিত হয়েছে। যারা বলেছে তোমার দারা কিছু হবে না। ওরা এটাই চায়, ওরা একাই রাজত্ব করবে ফিল্ম ইন্ডাস্ট্রিতে। আর সুশান্ত অবসাদগ্রস্ত, নেশাগ্রস্ত ছিল, এটাই লেখা হবে। তাই আমাদের এটা ঠিক করতে হবে ইতিহাসকে কারা লিখবে?''
কঙ্গনা আরও বলেন, ‘‘প্রথম ছবি কাই পো চে-র জন্য কোনও স্বীকৃতিই দেওয়া হয়নি ওঁকে।  এম এস ধোনি: দ্যআনটোল্ড স্টোরি, কেদারনাথ, ছিছোড়ের জন্যও কোনও স্বীকৃতি পাননি। গাল্লি বয়ের মতো খারাপ একটা ছবিকে পুরস্কৃত করা হয়েছে, অথচ ছিছোড়ে যা কি না গত বছরের সেরা ছবি ছিল, তাকে কোনও স্বীকৃতিই দেওয়া হয়নি।’’ তাঁর মতোই বাইরে থেকে এসে, শুধুমাত্র প্রতিভার জোরে  ইন্ডাস্ট্রিতে নজর কেড়েছিলেন সুশান্ত। বলিউডের প্রভাবশালীরা তা সহ্য করতে পারছিলেন না বলেও অভিযোগ করেন কঙ্গনা। তাঁর কথায়, ‘‘আপনাদের থেকে কিছু চাই না আমরা। আপনাদের ছবিতে সুযোগও চাই না, কিন্তু আমরা যা করছি, তার জন্য স্বীকৃতি পাব না কেন? আমি নিজে যে ছবি পরিচালনা করি, সেই সব ছবি সুপারহিট হওয়া সত্ত্বেও সেগুলিকে ফ্লপ বলে দেগে দেওয়া হয়। আমার বিরুদ্ধে ছ’-ছ’টি মামলা ঝুলছে কেন? কেন আমাকে জেলে ঢোকানোর চেষ্টা হয়?’’