এবার অপেক্ষায় আইপিএলে খুশির খবর ক্রিয়া মহলে......


করোনার জর্জরিত দেশ তথা বিশ্ব মানব জীবনের রোজনামচা, থেকে দৃষ্টিভঙ্গি, শখ সবকিছুই সুতোয় বাঁধা। কবে ভারতে চতুর্থ দফার লকডাউন এর মাঝে অনেকটাই স্বস্তি পেল মানবজীবন প্রিয়াম হলেও তার প্রভাব পড়েছে কিছুটা। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের নির্দেশে জানানো হয়- 31 শে মে পর্যন্ত লকডাউন চলবে। তবে খোলা হবে বিভিন্ন স্টেডিয়াম। কিন্তু জনসাধারণের জন্য স্টেডিয়ামের প্রবেশ নিষিদ্ধ ই রইল।
IPL, IPL updates,



 এই ঘোষণার কারণে IPL শুরুর সম্ভাবনা হবে বলে মনে করেছেন ক্রীড়াপ্রেমীরা কিন্তু জল্পনা এখনই কাটছে না কারণ IPL কে এখনো অপেক্ষাতেই থাকতে হবে। করোনা মহামারীর কারণে মার্চ মাস থেকেই বন্ধ করা হয়েছিল সমস্ত খেলাধুলা। কিন্তু গত কয়েক সপ্তাহ ধরে বেঙ্গালুরু সাই কেন্দ্র এবং পাটিয়ালা এনআইএস শিবিরে আটকে থাকা খেলোয়াড়দের সঙ্গে নিয়মিত অনলাইন কথাবার্তা বলেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী কিরেন রিজিজু। এই দুই শিবিরে আছেন ভারতীয় পুরুষ এবং হকি, বক্সিং, অ্যাটলেটিক্স, ভারোত্তোলক ইভেন্টের খেলোয়াড়রা।
Virat Kohli in IPL,IPL,

এবার পড়ুনআমফান-এর কবলে বাংলা, জেনে রাখুন সতর্কতা....

 এই খেলোয়াড়দের তরফ থেকে রিজিজুর কাছে অনুরোধ জানানো হয়-তাদের মাঠে নেবে অনুশীলন করার সুযোগ করে দিতে। তাই গত সপ্তাহে সেই অনুরোধ জানিয়ে চিঠি পাঠিয়েছিলেন ভারতীয় অলিম্পিক সংস্থা। সে কারণে ভারতীয় ক্রীড়ামন্ত্রকের তরফ থেকে জানানো হয় এই দুই শিবিরে খেলা হবে, কিন্তু সাধারণ মানুষ ঢুকতে পারবে না সেখানে।
IPL stadium in Kolkata,IPL 2020

এবার পড়ুনলকডাউন ভেঙে গ্ৰেপ্তার বলিউড অভিনেত্রী পুনম পান্ডে...

 আর এই ঘোষণার পরেই নড়েচড়ে বসে ভারতীয় ক্রিকেট বোর্ড। তবে IPL হবে কিনা তা এখনও কষ্ট করে জানায়নি ক্রীড়ামন্ত্রক।কেন্দ্রীয় নির্দেশ রয়েছে- আগের মতোই আন্তর্জাতিক ও অন্তর্দেশীয় বিমান পরিষেবা বন্ধ ই থাকবে।যার মানে দাঁড়ায় IPL হলেও বিদেশি খেলোয়াড়দের আসার কোনো সম্ভাবনা নেই ইতিমধ্যেই।রবিবার বোর্ডের তরফ থেকে জানানো হয়- 31 মে পর্যন্ত লকডাউন এর জেরে যাতায়াতে নিষেধাজ্ঞা থাকার কারণে, চুক্তির আওতায় থাকা ক্রিকেটারদের শিবির শুরু করা নিয়ে বোর্ড আরও কিছু সময় অপেক্ষা করবে।
Dhoni in IPL,IPL 2019

এবার পড়ুনভাইরাল খবর- ঘাসের উপর দিয়ে ছুটে চলেছে আগুন....

 এখনই কোনো তাড়াহুড়ো করে কোন সিদ্ধান্তে পৌঁছানো যাবে না। যাতে পরিণতি অন্যরূপ না নেয়।বোর্ডের তরফ থেকেও জানানো হয়- এই সময়ের মধ্যে রাজ্য ক্রিকেট সংস্থাগুলির সঙ্গে আরো আলোচনা করতে হবে।

এবার পড়ুনকরোনা পরিস্থিতিতে চরম সংঘাত ভারত ও চীনের...