নিজস্ব সংবাদদাতা- করোনায় আক্রান্ত ক্রিকেট এর মহারাজ সৌরভ গাঙ্গুলির দাদা। এর আগে এই রকম একটা খবর আগে রটেছিল। কিন্তু সেটা তখন সত্যিই ভিত্তিহীন ছিল। কিন্তু এবার সত্যি হল। করোনা আক্রান্ত স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। আপাতত বাড়িতেই চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে তাঁর। আপাতত স্থিতিশীল তিনি। তাঁর ভাই প্রাক্তন ভারত অধিনায়ক, বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়েরও করোনা পরীক্ষা করা হচ্ছে। শোনা যাচ্ছে, যার জেরে সৌরভ, স্ত্রী ডোনা, মেয়ে সানা, মা-সহ গোটা পরিবারকেই হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে।ক্রিকেটার থেকে অভিনেত্রী, কাউকেই রেয়াত করছে না মারণ ভাইরাস।
Sourav ganguly brother covid positive

 তবে এই পরিস্থিতিতে সৌরভকেও থাকতে হবে আইসোলেশনে। গত ৮ জুলাই জন্মদিন ছিল সৌরভের। সেখানে পরিবারের সকল সদস্যই ছিলেন উপস্থিত। দেখা হচ্ছে, সম্প্রতি স্নেহাশিস কাদের সংস্পর্শে এসেছেন, সেটাও। এদিকে, শুক্রবার বোর্ডের অ্যাপেক্স কাউন্সিলের বৈঠক রয়েছে। সেখানে বোর্ড প্রেসিডেন্ট সৌরভ সম্ভবত বাড়ি থেকে ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে যোগ দেবেন।এর আগে স্নেহাশিসের সম্পর্কচ্ছিন্না স্ত্রী ও তাঁর মা করোনায় আক্রান্ত হয়েছিলেন।
 sourav ganguly brother covid positive

 তখন স্নেহাশিসেরও করোনা আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়েছিল। কিন্তু সেই খবরকে উড়িয়ে দিয়েছিলেন খোদ স্নেহাশিস। তবে এ বার তাঁর রিপোর্ট এল পজিটিভ। স্নেহাশিসের করোনা হওয়ার ফলে কোয়রান্টিনে যাচ্ছেন সিএবি সচিব অভিষেক ডালমিয়াও। এক বিবৃতিতে তিনি জানিয়েছেন, “হ্যাঁ, আমিও আগামী কয়েকদিন প্রটোকল মেনে কোয়রান্টিনে থাকছি। লালবাজারে পুলিশ কর্তাদের সঙ্গে বৈঠকের সময় সিএবি-র তরফে আমি একা উপস্থিত ছিলাম। ইডেন গার্ডেন্সে পরে আলোচনার সময় উপস্থিত ছিলেন স্নেহাশিস গঙ্গোপাধ্যায়।” কেমন আছেন স্নেহাশিস? অভিষেক বলেছেন, “খুব কঠিন সময়। গত রাতে হাসপাতালে ভর্তি হয়েছেন নিজেই। হাল্কা জ্বর ছাড়া এই মুহূর্তে ঠিকঠাক আছেন। দ্রুত সুস্থতা কামনা করছি।”
এবার পড়ুনক্রিকেট ও ফুটবল এ নতুন প্রতিভা তুলতে মাঠে নামছে সৌরভ ও সুনীল, কীভাবে…