আবারও জাতীয় দলে সূর্য কুমার যাদব:গত বছর আই.পি.এল মুম্বাই ইন্ডিয়ানস এর হয়ে দুর্দান্ত খেলে ছিলেন।ভারতের মাটিতে এবার যে টি-টোয়েন্টি বিশ্বকাপ হবে, তাতে ভারতকেই চ্যাম্পিয়ন দেখছেন সূর্যকুমার যাদব। সদ্য জাতীয় দলে সুযোগ পেয়েছেন। এখনও দেশের হয়ে অভিষেক হয়নি। কিন্তু মুম্বইয়ের এই ক্রিকেটার এখনই বিরাট কোহালির দলকে চ্যাম্পিয়ন দেখছেন। এই বছর অক্টোবর নভেম্বরে এই প্রতিযোগিতা হওয়ার কথা। 



এবার এ টি ২০ বিশ্বকাপে চ্যাম্পিয়ন ভারত: যে ধরনের ক্রিকেট ভারতীয় দল খেলছে, তা অবিশ্বাস্য। আমি অনেক দিন ধরেই দেখছি, যারা খেলছে তারা রোজ উন্নতি করছে। অস্ট্রেলিয়া সফরে যে ক্রিকেট খেলেছে ভারত, তাতে অন্যান্য অনেক দলের থেকে এগিয়ে রয়েছে। আমি এই দলে যোগ দেওয়ার জন্য মুখিয়ে আছি।



ভারতীয় দলে ডাক পাওয়ায় গর্বিত: আমি গর্বিত ভারতীয় দলে সুযোগ পাওয়ায়। আমি খবর পেয়েই অতীতে ফিরে গিয়েছিলাম। কী ভাবে আমি ক্রিকেট খেলা শুরু করি, কী ভাবে আমার পরিবার পাশে দাঁড়িয়েছিল। এই সব কিছু চলতে থাকে আমার মনের মধ্যে। অনুশীলন থেকে ফিরে স্নানে যাচ্ছিলাম আমি। তখন খবর পাই।



নিজের খেলা: আমি খুব ভাল জায়গায় আছি। সত্যি বলতে আমি সেরা জায়গায় আছি। সেরা দলগুলোর বিরুদ্ধে ভাল খেলতে পারলে তা সবসময়ই ভবিষ্যতে সাহায্য করে। দলে ডাক পাওয়ার পর ভাবছিলাম, যদি ভাল খেলতে পারি আত্মবিশ্বাস বাড়বে। আমি সেই কারণে উত্তেজিত।’’