(বহু প্রতিক্ষিত ছবি,কেমন হবে এই ছবি?)

শাহরুখ খানের ছোঁয়ায় জাদু আছে এটি সকল বলিউড প্রেমেই জানেন। সিনেমায় তিনি হাত দেন,সে সিনেমাই হয় সুপার ডুপার হিট। তবে বেশ কিছু ছবি তার মুখ থুবড়ে ও পড়েছে বক্সঅফিসে। পাঠান ছবির অভাবনীয় সাফল্যের পর সেই ভাবনা আরো পক্ত হয়েছে প্রযোজকদের।

Shah Rukh Khan new song,shah rukh khan new movie,jawan,jawan movie
শাহরুখ খানের নতুন ছবি 

কবে দেখা যাবে 'জওয়ান' (Jawan) -এর প্রথম ঝলক? এই প্রশ্ন বারে বারে ঘুরে ফিরে আসছিল অনুরাগীদের মনে। এমনকি 'আস্কএসআরকে' (Ask SRK)-তে এই প্রশ্ন বারে বারে একেবারে স্বয়ং শাহরুখ খান (Shah Rukh Khan)-কে করে ফেলেছিলেন অনেকে। অবশেষে প্রকাশ্যে এল নতুন ছবির ঝলক প্রকাশ্যের দিন। 

Shah Rukh Khan new movie,jawan
Jawan ছবির পোস্টার 

সোশ্যাল মিডিয়ায় মুক্তি পেয়েছে শাহরুখের নতুন ছবির একটি মোশন পোস্টার। গনগনে আগুনের আঁচ থেকে আবছা দেখা যাচ্ছে শাহরুখকে। তাঁর চোখে মুখে ব্যান্ডেজ। এই ঝলক শেয়ার করে নিয়েছেন খোদ শাহরুখই। সঙ্গে লিখেছেন, 'আমি পূণ্য নাকি পাপ? আমি আপনিই!'

শাহরুখ খান জানালেন, ১০ জুলাই মুক্তি পাবে শাহরুখের নতুন ছবির প্রি-প্রিভিউ। আগামীকাল যে ঝলক প্রকাশ্যে আসবে, তাকে নির্মাতারা ট্রেলারের প্রি-প্রিভিউ বলেই উল্লেখ করেছেন। ৭ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি। সোশ্যাল মিডিয়াতেও এই খবর শেয়ার করে নিয়েছেন শাহরুখ। (shah rukh khan)

Shah Rukh Khan new movie,jawan

সকল বলিউডপ্রেমীই জানেন, শাহরুখ খানের ছোঁয়ায় জাদু আছে। যে সিনেমাই তিনি হাতে নেন, তাই সোনা ফলায় বক্স অফিসে। 'পাঠান'  ছবির অভাবনীয় সাফল্যের পর সেই ভাবনা আরও পোক্ত হয়েছে প্রযোজকদের। আর সেই নিরিখে আগামী দুটি ছবি (জওয়ান ও ডাঙ্কি) চাহিদা যে আকাশ ছোঁয়া হবে তা বলাই বাহুল্য। 


অ্যাকশন থ্রিলার ঘরানার ছবি 'জওয়ান'-এর পরিচালনা করেছেন দক্ষিণী পরিচালক অ্যাটলি। শাহরুখ খানের সঙ্গে এই ছবিতে দেখা যাবে লেডি সুপারস্টার নয়নতারাকে। তাছাড়াও অভিনয় করেছেন বিজয় সেতুপতি, সানিয়া মলহোত্র, সুনীল গ্রোভার, প্রিয়মণি। তবে এখানেই শেষ নয়। শোনা যাচ্ছে এই ছবিতে ক্যামিও চরিত্রে দেখা যেতে পারে দীপিকা পাড়ুকোন, সঞ্জয় দত্ত, থলপতি বিজয়। ৭ সেপ্টেম্বর এই ছবি মুক্তি পাবে। 


অন্যদিকে, 'জওয়ান' ছবির হাত ধরে বলিউডে পা রাখছেন দক্ষিণের তারকা অভিনেত্রী নয়নতারা। শোনা যাচ্ছে ছবিতে শাহরুখ খানের বিপরীতে দেখা যাবে তাঁকে। এছাড়া 'জওয়ান' ছবিতে রয়েছেন বিজয় সেতুপতি, সানিয়া মলহোত্র। এছাড়াও সূত্রের খবর অনুযায়ী, দীপিকা পাড়ুকোনকে এই ছবিতে ক্যামিও চরিত্রে দেখা যাবে। সূত্রের খবর অনুযায়ী, ছবিতে শাহরুখ খানের স্ত্রীয়ের চরিত্রে অভিনয় করছেন তিনি এবং সম্প্রতি তাঁকে চেন্নাইয়ে শ্যুটিং সারতেও দেখা যায় বলে খবর রয়েছে।